স্যামসাং গ্যালাক্সি নোট টেন প্লাস এখন বাংলাদেশে samsung galaxy note 10 plus

0
315

samsung galaxy note 10 plus

স্যামসাং মোবাইল বাংলাদেশ ও গ্রামীণফোন যৌথভাবে বাংলাদেশের বাজারে নিয়ে এলো এ বছরের বহুল প্রত্যাশিত স্মার্টফোন গ্যালাক্সি নোট টেন প্লাস। মঙ্গলবার (২৭ আগস্ট) রাজধানীর জিপি হাউসে এক অনুষ্ঠানের মাধ্যমে নতুন এই ডিভাইসটি উন্মোচন করা হয়। দেশব্যাপি গ্যালাক্সি নোট টেন প্লাসের জন্য প্রি-অর্ডার করা ক্রেতাদের আজ থেকে ডিভাইস হস্তান্তর শুরু হয়েছে।

চলুন দেখি কি কি থাকছে এই ফোনে –

samsung galaxy note 10 plus

screen

স্যামসাং গ্যালাক্সি নোট টেন প্লাসে বিশাল ৬.৮ ইঞ্চির স্টেট-অব-আর্ট বাঁকানো ফুল স্ক্রিনের ডিসপ্লে ।

ডিভাইটির পেছনে রয়েছে কোয়াড ক্যামেরা সেটআপ, যার একটি আল্ট্রা-ওয়াইড ক্যামেরা (১৬ মেগাপিক্সেল), একটি ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা (১২ মেগাপিক্সেল), একটি টেলিফটো ক্যামেরা (১২ মেগাপিক্সেল) এবং একটি ডেপথভিশন ক্যামেরা।

back camera

এছাড়া সেলফি তোলার জন্য দেয়া হয়েছে ১০ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। তবে নোট 10 প্লাসের সাথে একচেটিয়া হ’ল দ্রুত চশমা, একটি মাইক্রোএসডি কার্ড স্লট, বড় ব্যাটারি এবং অতি দ্রুত চার্জিং গতি

front camera

গ্রামীণফোন ব্যবহারকারীরা ২০ জিবি ডেটা (১০জিবি ফোরজি ডেটা + ১০ জিবি বায়োস্কোপ স্ট্রিমিং) সম্পূর্ণ বিনামূল্যে ৭ দিন মেয়াদে উপভোগ করতে পারবেন।

এছাড়াও, গ্রাহকরা ১৯৮ টাকার বিনিময়ে ২০ জিবি (১০ জিবি ওপেন ডেটা + ১০ জিবি ফোরজি ডেটা) কিনতে সক্ষম হবেন, যার মেয়াদ সাত দিন। গ্রাহকরা এই অফার সমূহ ৩ মাসে মোট ১২ বার উপভোগ করতে পারবেন।

উল্লেখ্য, গ্যালাক্সি নোট টেন প্লাস ক্রেতারা নিশ্চিত ১০,০০০ টাকা ক্যাশব্যাক উপভোগ করেছেন। এছাড়া তারা মাত্র ৩,৫০০ টাকার বিনিময়ে ওয়ানটাইম স্ক্রীন রিপ্লেসমেন্ট এবং দ্বিতীয় বছরের ওয়ারেন্টি বান্ডেল ক্রয়ের সুযোগ গ্রহণ করেছেন।

প্রি-অর্ডার অফারের আওতায়, তারা পেয়েছেন সর্বোচ্চ ১০০,০০০ টাকা পর্যন্ত ডিসকান্ট ভাউচার যা স্যামসাংয়ের যে কোন রিয়েল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভি ক্রয়ের ক্ষেত্রে ব্যবহার করতে পারবেন।

back camera

দেশব্যাপি স্যামসাংয়ের সকল শোরুম এবং অনুমোদিত মোবাইল আউটলেটগুলো থেকে গ্যালাক্সি নোট টেন প্লাস ডিভাইসটি ক্রয় করা যাবে ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকায়।

post related things : , samsung galaxy note 10 price , price in bd , samsung

 সব চাকরির খবর একসাথে পেতে আমাদের চাকরির খবর পেইজটি ভিজিট করুন

 লিখাটি নিয়ে আপনার অভিমত কি?

আরো পড়তে বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক টি ভিজিট করুন

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here